• শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

নীলফামারীতে চালক ও সহকারীদের বাস্তব প্রশিক্ষন ও সনদ বিতরন

নীলফামারী প্রতিনিধি:  চালকদের অদক্ষতা ও ট্রাফিক আইন না মানার কারণে প্রতি বছর দেশে প্রায় আড়াই হাজার মানুষ প্রান হারান এবং ১০ হাজার মানুষ আহত হন। তাই চালকরা একটু সতর্ক হলেই দূর্ঘটনার হার অনেক কমে আসবে বলে আশাবাদ ব্যাক্ত করেন বক্তারা।
সোমবার দুপুরে নীলফামারী কেন্দ্রীয় টার্মিনালে “চালক ও সহকারীদের বাস্তব প্রশিক্ষন ও সনদ বিতরণী অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।
জেলা পরিবহন সেক্টর কমউিনিটি পুলিশিং কমিটির সহায়তায় ও জেলা পুলিশের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার জাকির হোসেন খান।
জেলা পরিবহন সেক্টর কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি শাহজাহান আলীর সভাপতিত্বে পৌর মেয়র ও জেলা কমিউনিটি পুলিশিং কমিটির আহবায়ক দেওয়ান কামাল আহমেদ, সদস্য সচিব এস.এম. শফিকুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার এ.বি.এম. আতিকুর রহমান বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন।
উপ-পরিদর্শক আনোয়ার হোসেনের সঞ্চালনায় এসময় অন্যান্যদেও মধ্যে বক্তব্য রাখেন, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) আলতাফ হোসেন, জেলা পরিবহন সেক্টর কমিউনিটি পুলিশিংয়ের সহ-সভাপতি গোলাম রহমান ডালু, সাধারণ সম্পাদক মুজিবুদৌলা জকি, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহজাহান পাশা, সদর থানার পরির্দশক বাবুল আকতার, পরিদর্শক (তদন্ত) জহুরুল আলম, পরির্দশক (অপারেশন) এরশাদুল আলম প্রমূখ বক্তব্য রাখেন।
সব শেষে ৩০ জন চালক ও সহকারীর হাতে প্রশিক্ষণের সনদ তুলে দেন অতিথিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ